Breaking News

La temporada 2020 de 52 Super Series se cancela, la regata vuelve en 2021

52 সুপার সিরিজের 2020 মরসুমটি বাতিল হয়েছে, রেগাটা 2021 সালে ফিরে আসে

বিশ্বকাপের সাথে জড়িত সমস্ত দলই নিরাপদ, অন্তর্ভুক্তিমূলক ও সুষ্ঠু বিশ্ব চ্যাম্পিয়নশিপ চালানোর জন্য খুব দুর্দান্ত চেষ্টা করেছিল। রাশিয়া, দক্ষিণ আমেরিকা এবং মার্কিন যুক্তরাষ্ট্রে এখনও কঠোর ভ্রমণ নিষেধাজ্ঞাগুলি কার্যকর রয়েছে, আমাদের কিছু জাহাজের মালিক এবং নাবিকরা যে জায়গা থেকে এসেছে, রেগটা আটকাতে বাধা দেয়। তদতিরিক্ত, সেপ্টেম্বরের আগে এই বিধিনিষেধগুলি শিথিল করা সম্ভব নয় বলে মনে হয়। নিউজিল্যান্ড এই সমস্ত নাগরিক যারা দেশে ফিরেছে তাদের জন্যও কঠোর কোয়ারানটাইন চাপিয়েছে। এবং স্পেন এবং ইউরোপে নতুন ক্ষেত্রে সীমাবদ্ধতা রয়েছে এবং স্বাস্থ্যের ক্ষেত্রে ব্যক্তিগত দায়বদ্ধতা বৃদ্ধি পেয়েছে।

52 সুপার সিরিজ পরিবারের সুরক্ষা এবং সুস্বাস্থ্যের বিষয়টি রেজিটায় একটি অগ্রাধিকার। অপ্রয়োজনীয় ভ্রমণে যতটা সম্ভব কোভিড -১৯ এর বিস্তার কমিয়ে আনা প্রতিযোগিতার সামাজিক বাধ্যবাধকতা। তদুপরি, যে কোনও বিশ্ব চ্যাম্পিয়নশিপ অবশ্যই একটি রেগাটা হতে হবে যা ট্রফির জন্য লড়াই করতে চাইছিল এমন সমস্ত দলই এটি করতে পারে তা নিশ্চিত করার জন্য কাউকে বাদ দেয় না, এমন একটি বিষয় যা আমাদের আন্তর্জাতিক দলের মধ্যে এখন নিশ্চিত করা যায় না।

“আমরা এই মৌসুমে ৫২ টি সুপার সিরিজের রেগ্যাট করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি, তবে এই জটিল মাসগুলিতে এই প্রচেষ্টা এবং ইচ্ছার উপরে আমাদের পরিবারের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের সর্বদা বাধ্যবাধকতা ছিল। এই নিরাপত্তাহীনতা এখনও সুপ্ত এবং অতএব, আমাদের এই রেগাটা বাতিল করতে হবে এবং আমাদের ভাগ্যটি মেনে নিতে হবে, তবে আমাদের জানা আছে যে আমাদের ২০২১ সালের জন্য একটি নতুন মরসুম রয়েছে যেখানে আমরা নতুন জায়গাগুলি নিয়ে যাত্রা করব এবং নতুন দলগুলি যে আমরা নিশ্চিত যে বাইরে গিয়ে প্রতিযোগিতা করতে আগ্রহী হবে। এবং আমাদের বর্তমান দলগুলির সাথে এই খেলাটির প্রতি আবেগটি ভাগ করুন, “52 সুপার সিরিজের প্রধান নির্বাহী আগুস্তান জুলুয়েতা বলেছেন।

থিমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *