Breaking News

Rebrote de coronavirus con 19 positivos en el hospital de Manises y cuatro focos en la provincia de Valencia

ম্যানিস হাসপাতালে ১৯ টি ধনাত্মক এবং ভ্যালেন্সিয়া প্রদেশের চারটি প্রাদুর্ভাব নিয়ে করোনাভাইরাস প্রাদুর্ভাব

জেনারেলিটাত ভ্যালেন্সিয়ানা “ম্যানিসেস হসপিটাল এরিয়া” তে মোট উনিশটি আক্রান্ত হয়ে একটি করোনভাইরাস প্রাদুর্ভাব সনাক্ত করেছে। স্বাস্থ্য মন্ত্রনালয় নতুন সংক্রমণের বিষয়টি অস্বীকার করতে ক্ষতিগ্রস্থদের যোগাযোগগুলি পর্যবেক্ষণ করছে। স্বাস্থ্যকেন্দ্রে ফোকাস ছাড়াও ভ্যালেন্সিয়া প্রদেশটি এই বৃহস্পতিবার আরও চারটি প্রকোপ যুক্ত করেছে। তুরিয়ার রাজধানী এর মধ্যে দু’জনই “সামাজিক ক্ষেত্র” এর সাথে সম্পর্কিত, যা দশ নম্বরকে প্রভাবিত করে। সাগান্টো, একটি সংস্থায় তিনটি সংক্রামিত এবং চারটি ধনাত্মক ব্যক্তি নিয়ে রোটোভা তালিকাটি সম্পূর্ণ করে।

ইতোমধ্যে, জিরিভেলা শহরে একটি পার্টিতে সনাক্ত হওয়া পুনঃবৃদ্ধি বারোটি পৌঁছাতে আরও নয়জন সংক্রামিত যোগ করে।

[ভ্যালেন্সিয়ান পৌরসভা দ্বারা নিয়ন্ত্রিত তালিকা]

অ্যালার্মের অবস্থা শেষ হওয়ার পর থেকে ভ্যালেন্সিয়ান হাসপাতালে ম্যানিসে আক্রান্ত মহামারীটি দ্বিতীয় হিসাবে ঘোষণা করা হয়েছিল। এক্সটিভা শহরে ল্লুস অ্যালকানিসের ক্ষেত্রে বুধবার একজন চিকিত্সক এবং তিন নার্সের ইতিবাচক খবর পাওয়া গেছে। জেনারেলিটাত ভ্যালেন্সিয়ানা কোনওটিই এটিকে আপডেট করেনি বা গন্ডিয়া (৮৮ টি প্রভাবিত) এবং পেরস্কোলা (আঠারিশ) এর প্রাদুর্ভাবও আপডেট করেনি। উভয়ই নাইট লাইফের সাথে সম্পর্কিত এবং সান্তা পোলার মতো তারাও বিশাল করোনাভাইরাস পরীক্ষা করতে বাধ্য করেছিল, যার ফলাফল স্বাস্থ্য অধিদফতর প্রকাশ্যে প্রকাশ করেনি।

তবে বিভাগের প্রধান আনা বার্সেলিয়া ভ্যালেন্সিয়ান সম্প্রদায়ের ক্ষেত্রে বৃদ্ধি বৃদ্ধির বিষয়ে সতর্ক করেছেন, যা গত এপ্রিলের শেষের পরে থেকে গতকাল সোমবার ও বৃহস্পতিবারের মধ্যে 396 টি ইতিবাচক প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

[নতুন করোনাভাইরাস সংক্রমণ ভ্যালেন্সিয়ান সম্প্রদায়ের একদিনে ৮ cases টি কেস নিয়ে এপ্রিল পর্যায় পর্যন্ত ছড়িয়ে পড়ে]

থিমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *