Breaking News

Madrid sopesa limitar las reuniones en terrazas y el ocio nocturno a partir de la próxima semana

মাদ্রিদ আগামী সপ্তাহ থেকে টেরেস এবং নাইট লাইফের সীমাবদ্ধ সভাগুলি ওজন করে

সংক্রমণ এড়াতে মাদ্রিদের সম্প্রদায়টি আগামী সপ্তাহে নতুন প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করবে এবং জনগণের সভা সীমাবদ্ধকরণ এবং নাইট লাইফের উপর আরও বেশি নিয়ন্ত্রণকে সীমাবদ্ধ রাখার উপরে সর্বোপরি আলোকপাত করবে।

এই অর্থে, আঞ্চলিক সরকার জনগণের ভিড় এড়াতে উদ্যোগগুলি অধ্যয়ন করে যেগুলি ছাদে আসা লোকের সংখ্যা সীমাবদ্ধ করার বিকল্প হিসাবে, যেমন এটি ওন্ডা মাদ্রিদের কাছে বিবৃতিতে অগ্রসর হয়েছে, ইউরোপা প্রেসের দ্বারা সংগৃহীত, জনস্বাস্থ্যের উপমন্ত্রী ড। এবং প্ল্যান কোভিড -১৯, অ্যান্টোনিও জাপাপেরো।

জাপাটারো যোগ করেছেন যে ভাইরাসের সংক্রমণকে যে দিকগুলি প্রভাবিত করে সেগুলি হ’ল ভিড় এবং গতিশীলতা, “নতুন সাধারণ” শনাক্ত হওয়া নির্দিষ্ট প্রাদুর্ভাবের সাথে সম্পর্কিত কিছু, জনসংখ্যা সামাজিক যোগাযোগ পুনরুদ্ধারে ফিরে আসার কারণে।

অতএব, তিনি বলেছিলেন যে পরের সপ্তাহে করোনভাইরাস প্রতিরোধে নতুন পদক্ষেপ নেওয়া হবে এবং বিভিন্ন সভা যেমন টেরেজগুলিতে একত্রিত হওয়া সভা বা লোক, পাশাপাশি নাইট লাইফের আরও বেশি নিয়ন্ত্রণের প্রচার করার দিকগুলিও অধ্যয়ন করা হয়।

পরিবর্তে, তিনি ব্যাখ্যা করেছিলেন যে মাদ্রিদ এখন মাস্কের আরও সাধারণ বাধ্যতামূলক ব্যবহারকে প্রসারিত করতে পারেনি, যা এখন প্রতিষ্ঠিত যখন সামাজিক দূরত্ব বজায় রাখা যায় না, কারণ এর ব্যবহার খুব ব্যাপক, যেহেতু স্বয়ং স্বাস্থ্য মন্ত্রণালয় স্বীকৃতি দিয়েছে, স্বীকৃতি দিয়েছে এটি সেই অঞ্চল যেখানে এটি সবচেয়ে বেশি ব্যবহৃত হয়।

তবে জনস্বাস্থ্যের উপমন্ত্রী আশ্বাস দিয়েছেন যে মাদ্রি কীভাবে মহামারীটি বিকশিত হয়েছে তার ভিত্তিতে তার সিদ্ধান্তের বিষয়ে পুনর্বিবেচনা করতে পারে।

বড়জাদের “উদ্বেগজনক” মামলা

অ্যাডল্ফো সুরেজ মাদ্রিদ-বড়জাস বিমানবন্দরের বিষয়ে, জাপাপেরো বলেছেন যে এটি একটি “উদ্বেগজনক” দিক, যেহেতু এই মাসে এ পর্যন্ত ১ facilities০,০০০ মানুষ এর সুবিধাগুলি দিয়ে পেরিয়েছে এবং আমলে নেওয়া এই বিষয়টি আমলে নিয়েছে।

বেশিরভাগ সনাক্তকৃত মামলা আমেরিকা মহাদেশ থেকে এসেছিল বলে জোর দেওয়ার পরে, জাপাপেরো পর্যটকদের উপর নিয়ন্ত্রণ বাড়াতে যাওয়ার সময় নেতিবাচক পিসিআর উপস্থাপনের বাধ্যবাধকতাটি প্রতিষ্ঠা করার প্রয়োজনীয়তা দেখেন, এমন কিছু যা ট্রান্সমিশন প্রতিরোধে “ভাল” হতে পারে রোগ. তিনি এও প্রকাশ করেছেন যে স্বাস্থ্য মন্ত্রণালয় মাদ্রিদের যে “উদ্বেগ” ভাগ করে নিয়েছে।

অন্যদিকে, তিনি আশ্বস্ত করেছেন যে মাদ্রিদ ট্র্যাকার হিসাবে পরিচিত জনস্বাস্থ্য প্রযুক্তিবিদদের সংখ্যা বাড়ানোর ক্ষমতা রাখে এবং এই অঞ্চলে মহামারীটির বিবর্তন যদি ইঙ্গিত দেয় তবে তা করবে।

জাপাটারো আরও জোর দিয়েছিলেন যে সম্ভাব্য কেসগুলি নিয়ন্ত্রণ করতে হলে প্রথমে রোগ নির্ণয় করা দরকার এবং এ ব্যাপারে তিনি আশ্বস্ত করেছেন যে মাদ্রিদ প্রতিদিন ৩০,০০০ প্রতিদিনের পিসিআর টেস্ট এবং আরও ৩০,০০০ সেরোলজিকাল পরীক্ষা দিয়ে একটি “উল্লেখযোগ্য” প্রচেষ্টা চালাচ্ছেন।

থিমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *