Breaking News

মাদুরোর ফিগারহেড মার্কিন যুক্তরাষ্ট্রে প্রত্যর্পণের আবেদন করেছে

মাদুরোর ফিগারহেড মার্কিন যুক্তরাষ্ট্রে প্রত্যর্পণের আবেদন করেছে

কারাকাস

আপডেট করা হয়েছে:

সংরক্ষণ

অ্যালেক্স সাবচাভিসামোর সর্বাধিক গুরুত্বপূর্ণ বিদেশী এজেন্ট হিসাবে বিবেচিত, তিনি কেপ ভার্দের সংবিধানিক আদালতে উপস্থাপন করেছেন এ মার্কিন যুক্তরাষ্ট্রে প্রত্যর্পণের বিরুদ্ধে সুরক্ষার জন্য আবেদন আফ্রিকার দেশটিতে আটককৃত কলম্বিয়ান ব্যবসায়ী – এভাবে কেপ ভার্দে প্রজাতন্ত্রের সংবিধান রক্ষার চেষ্টা করেন। “আমরা (সুপ্রিম কোর্টের জাস্টিসের সামনে) একাধিক যুক্তি উপস্থাপন করেছি, যথা: বিচার বিভাগীয় সহযোগিতা আইনের অসাংবিধানিকতা যার ভিত্তিতে কেপ ভার্দে মিঃ আলেক্স সাবকে গ্রেপ্তারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল, একটি দ্বারা স্বাধীনতার অধিকার বঞ্চিত করা হয়েছিল কেপ ভার্দে জুডিশিয়াল পুলিশ কর্তৃক ইন্টারপোলের অনুরোধের সাথে সম্মতি দেওয়ার একটি সরল প্রশাসনিক সিদ্ধান্ত এবং অবৈধতা, “তার আইনজীবী জোসে ম্যানুয়েল পিন্টো মন্টেইরো, কেপ ভার্ডিয়ার রাজধানী প্রিয়াতে এফিকে ব্যাখ্যা করেছিলেন।

জুন 12, এ নিকোলিস মাদুরোর ফিগারহেড, একটি কলম্বিয়ার নাগরিক, আফ্রিকার দ্বীপপুঞ্জে যখন তার বিমানটি রাশিয়া-ইরান রুটটি coveringাকা অবস্থায় পুনরায় জ্বালানির উদ্দেশ্যে অবতরণ করেছিল তখন তাকে আটক করা হয়েছিল। প্রথম মুহুর্ত থেকেই ভেনিজুয়েলার শাসনকর্তা তার এজেন্টকে তার এই অভিযোগ করা নোংরা ব্যবসায়ের জন্য যে বাক্যটি থেকে রক্ষা করতে পারে তার বিভিন্ন উপায় অনুসন্ধান করেছেন, যে অভিযোগও এতে যোগ দিয়েছিল কলম্বিয়ান প্রসিকিউটর অফিস, যা অভিযোগ করেছে যে ਸਾਬ তার বেশ কয়েকটি সংস্থার সাথে কল্পিত রফতানি এবং আমদানি করেছে।

ভেনিজুয়েলার শাসনামলের দৃষ্টিতে সাবের দখলকে “স্বেচ্ছাচারিতা” এবং “অনিয়মিত” বলা হয়েছে, এ কারণেই তিনি এটিকে “মার্কিন আগ্রাসন, অবরোধ ও অবরোধের” আরও একটি কাজ বলে অভিহিত করেছেন। দক্ষিণ আমেরিকার দেশটির বিরুদ্ধে, এবং সেই অর্থে, অভিযোগ করা হয়েছে যে আটককৃত একজন “ভেনিজুয়েলার নাগরিক”। এই সপ্তাহে, চাভিসমো এজেন্ট বাল্টাসার গারজন আইন সংস্থাকে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রত্যর্পণ যুদ্ধে তাকে রক্ষা করার জন্য নিয়োগ করেছে। প্রাক্তন ম্যাজিস্ট্রেটের অন্যতম কাজ হবে সাবের “চিত্রের ক্ষতি করার” জন্য কেপ ভার্দে রাজ্য মামলা করা। , যাতে আপনি 5 থেকে 12 মিলিয়ন ডলারের মধ্যে ক্ষতিপূরণ চাইতে পারেন।

সমান্তরালভাবে, কলম্বিয়ার প্রসিকিউটরের অফিস ব্যারানকুইলায় অবস্থিত সাউব মঞ্চে অভিযান চালিয়েছেপ্রায় ৩,7০০ বর্গমিটার, এবং অভিযোগ করেছে যে বিলাসবহুল বাড়িটির মূল্য প্রাথমিকভাবে 7 7.7 মিলিয়ন ডলারের বেশি। সামাজিক নেটওয়ার্কগুলিতে প্রচারিত পরিদর্শনটির ভিডিওতে আপনি টেনিস কোর্ট, একটি পুলের টেবিল, দুটি সুইমিং পুল, একটি গ্র্যান্ড পিয়ানো, একটি বিশাল কক্ষ, কমপক্ষে চারটি কক্ষ এমনকি একটি বিশাল স্পা দেখতে পাবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *