Breaking News

হুয়ান পেড্রো কুইজনো

প্যারিস সিটি হল «পেডোল্যান্ড becomes

প্যারিস সংবাদদাতা

আপডেট করা হয়েছে:

সংরক্ষণ

প্যারিস হয়ে উঠেছে “পেডোল্যান্ড” (পেডোফিলের ভূমি), খুব স্রোতের মুখোমুখি ক্রিস্টোফ গিরার্ডের সমর্থক এবং বিরোধীরা, মেয়র “সাংস্কৃতিক নীতি” এর জন্য দায়ী, কোনওভাবে এই কার্যক্রমকে “আচ্ছাদন” করার সন্দেহযুক্ত গ্যাব্রিয়েল মাতজনেফ, 20 শতকের শেষে ফ্রান্সের অভিজাতদের দ্বারা প্রশংসা করা প্যাডোফিল লেখক।

প্যারিসের কেন্দ্রস্থলে historicতিহাসিক নগর হল বিল্ডিংয়ের সামনে, বহু নারীবাদী এবং পরিবেশবাদী সংগঠন দ্বারা অর্কেটেড, বহু বছর আগে ম্যাটজেনিফের সাথে জড়িত থাকার অভিযোগে জিরার্ডকে আক্রমণাত্মক রাস্তার বিক্ষোভের পরে পদত্যাগ করতে বাধ্য করা হয়েছে।

অ্যান হিদালগো, মেয়র, জিরার্ডের ডিফেন্সে এসেছেন। বৃথা. মেয়রালির সমাজতান্ত্রিক কাউন্সিলররা জিরাডকে সমর্থন করেন। তবে বাস্তুবিদ এবং নারীবাদী কাউন্সিলররা প্যারিস হয়ে গেছে বলে দাবি করে সব ধরণের ব্যানার নিয়ে প্রচার চালানোর সিদ্ধান্ত নিয়েছেন Pedoland। পেডো, পেডোফিলিয়ার। জমি

মাস কতক পূর্বে, ইমানুয়েল ম্যাক্রন তিনি তাঁর সরকারকে বিচার বিভাগীয় তদন্ত শুরু করতে, ম্যাটজেনিফের পেডোফিল কার্যকলাপগুলিতে “সম্ভব আলো” তৈরি করতে, ১৯ 1970০ এবং ১৯ during০-এর দশকে সম্ভাব্য পরিমাণে বলেছিলেন। বেশিরভাগ অপরাধ এবং কথিত পেডোফিলিয়া অপরাধের মেয়াদ শেষ হয়ে গেছে, তবে তদন্ত চলছে, পাথর এবং সহজেই ভয়াবহ।

প্রাইভেলড ভাড়া

বিচারিক পুলিশ প্যারিসের সাংস্কৃতিক নীতি থেকে পদত্যাগকারী ব্যক্তিকে বিভিন্ন সময়ে জিজ্ঞাসাবাদ করার সিদ্ধান্ত নিয়েছে, প্যারিসের মেয়রের মালিকানাধীন একটি অ্যাপার্টমেন্টের অত্যন্ত সুবিধাভোগী ভাড়া থেকে তিনি যে পরিমাণ অবদান রেখে চলেছেন, তিনি শিশুর লেখককে “সহায়তা” করতে কতটা সক্ষম ছিলেন তা জানার চেষ্টা করার জন্য। ।

জিজ্ঞাসাবাদ কোনওভাবেই জিরার্ডের অপরাধবোধকে কুসংস্কার দেয় না। তবে পুলিশ নির্দিষ্টভাবে জানতে চায় যে কে এবং কীভাবে তারা একজন পেডোফিল লেখককে প্যারিসের মেয়রপলতা থেকে “রক্ষা” করতে পেরেছিল তাকে একটি প্রস্তাব দিয়েছিল? খুব সুবিধাজনক ভাড়া

জুডিশিয়াল পুলিশের আপাত সন্দেহ ফ্রান্সের রাজধানীতে রাজনৈতিক আগুনে পরিণত হয়েছে, নারীবাদী এবং বাস্তুবিদদের “পেডোল্যান্ড” রূপান্তরিত করেছেন।

“ওয়েলকাম টু পেডোল্যান্ড” টাইপের অত্যন্ত ক্ষতিকারক ব্যানার সহ, প্যারিসের কেন্দ্রে প্যারিসের কেন্দ্রে রাস্তার বিক্ষোভের ধারাবাহিকতা, পৌরসভা দলের একটি পীড়িতভাবে দুর্দশাগ্রস্ত চিত্র দেয় যা যথেষ্ট মাধ্যাকর্ষণ নৈতিক ও বিচারিক সমস্যার দ্বারা গভীরভাবে বিভক্ত।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *