Breaking News

La ministra de Asuntos Exteriores aprovecha su visita al Campo de Gibraltar para verse con Picardo

পিকার্ডোর সাথে দেখা করার জন্য তার পররাষ্ট্র মন্ত্রী ক্যাম্পো ডি জিব্রালটার সফরের সুযোগ নিয়েছেন

বিদেশ বিষয়ক মন্ত্রী অরঞ্চা গঞ্জালেজ লায়া ক্যাম্পো ডি জিব্রাল্টারের যে দুই দিনের সফর করেছেন, সেখানে জিব্রাল্টারের মুখ্যমন্ত্রী ফ্যাবিয়ান পিকার্ডোর সাথে আলজেরিয়াসের (ক্যাডিজ) সাক্ষাত্কারে তাঁর ব্যস্ততার সময়সূচীতে জায়গা করে নিয়েছেন। এটি একটি বৈঠক যা বিদেশ মন্ত্রক গণমাধ্যমে যে আহ্বান জানিয়েছিল তাতে অন্তর্ভুক্ত ছিল না।

গনজলেজ লায়া নিজেই তিনি ছিলেন যিনি, টুইটারের মাধ্যমে, বৃহস্পতিবার কয়েক ঘন্টার মধ্যে কমনওয়েলথ পৌরসভার সভাপতি এবং ক্যাডিজের এই অঞ্চলের মেয়রদের সাথে বৈঠকের পর এই বৈঠকের কথা জানিয়েছেন। # # ক্যাম্পোড জিব্রাল্টার আমার # সফরে # আলজেসিরাস আমি @ ফ্যাবিয়ানপিকার্ডোর সাথে দেখা করেছি। তিনি তামাক, শুল্ক / পুলিশ, পরিবেশ, নাগরিকত্ব, শুল্ক এবং পুলিশ সহযোগিতা, তামাক ও কর আরোপ এবং ভাগ্য সমৃদ্ধির ভবিষ্যতের বিষয়ে সমঝোতা স্মারক বাস্তবায়নে অগ্রগতি সম্পর্কে কথা বলেছি।

# ক্যাম্পোডি জিব্রাল্টার # আলজেসিরাসের সাথে আমার পরিদর্শনকালে আমি @ ফ্যাবিয়ান পাইকার্ডোর সাথে দেখা করেছি আমরা পরিবেশ, নাগরিকত্ব, শুল্ক / পুলিশ কোপ, তামাক ও করের উপর সমঝোতা স্মারক বাস্তবায়নের অগ্রগতি এবং ভাগ্য সমৃদ্ধির pic.twitter এর কথা বলেছি। com / Yu6MYM2Zz6

– আরাঞ্চা গঞ্জালেজ (@ আরঞ্চা গ্লেজলায়া) 23 জুলাই, 2020

Everyone সবার জন্য সুযোগের একটি রংধনু »

পিকার্ডো নিজেই একই সামাজিক নেটওয়ার্কের মাধ্যমে এবং স্প্যানিশ ভাষায় উত্তর দেওয়ার খুব বেশি দিন হয়নি: # # ক্যাম্পোড জিব্রাল্টার সফরকালে @ আরঞ্চা গ্লেজলায়ার সাথে দেখা করে ভাল লাগল। আমরা প্রত্যাহার স্মারকগুলির অধীনে প্রতিষ্ঠিত কমিটিগুলির দুর্দান্ত কাজ পর্যালোচনা করেছি এবং # ব্রেক্সিটকে সবার জন্য সমৃদ্ধির সুযোগের একধরণের রংধনুতে পরিণত করার বিষয়ে কথা বললাম। ”

এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিকার্ডো বলেছিলেন যে তারা উভয়ই “সমঝোতা স্মারকের অধীনে প্রতিষ্ঠিত কমিটিগুলির অগ্রগতি সম্পর্কে গভীর তৃপ্তি তুলে ধরেছেন, যেগুলি গুরুত্বপূর্ণ ব্যবহারিক বিষয়গুলিকে সম্বোধন করেছে এবং আমাদের মধ্যে আস্থার পরিবেশ তৈরি করেছে। দ্বিতীয় দফার বৈঠক আগামী সপ্তাহে জিব্রাল্টারে অনুষ্ঠিত হবে। আমরা জিব্রাল্টার এবং ক্যাম্পো ডি জিব্রাল্টার ব্র্যাকসিত আমাদের সকলের যে চ্যালেঞ্জগুলি উপস্থাপন করে সেগুলি থেকে পেতে পারে এমন অনেকগুলি সুযোগ সম্পর্কেও আমরা কথা বলেছি।

তিনি আরও বলেছিলেন যে দুজনেই একমত হয়েছেন যে “একসাথে কাজ করে আমরা পরিস্থিতিটিকে এমন অনেক সুযোগে রূপান্তর করতে পারি যা এই অঞ্চলটিকে এবং এর আশেপাশের সমস্ত মানুষের জন্য সমৃদ্ধির আস্তারে পরিণত করতে পারে। অনেক কাজ বাকি আছে। এটি করার খুব বেশি সময় নেই »।

পিকার্ডো যোগ করেছেন যে তিনি তাঁর সরকার, তাঁর দল এবং নিজেই প্রতিশ্রুতিবদ্ধ করেছেন যে “উচ্চাকাঙ্ক্ষী চুক্তিগুলি চূড়ান্ত করার দৃ in় সংকল্পে আমাদের সমস্ত দক্ষতা, ক্ষমতা এবং উত্সাহ অবদান রাখতে পারে যা আমরা প্রত্যেকে দেখতে চাচ্ছি ভবিষ্যতের অংশীদারিত্বের সমৃদ্ধি অর্জন করতে পারে। আমরা এমন পরিস্থিতি চাই যেখানে প্রত্যেকে জয়ী হয় এবং একসাথে আমরা এটি করতে পারি। ”

এবং এটি হ’ল যদি গঞ্জলেজ লায়া ক্যাম্পো ডি জিব্রাল্টারের সফরে কোনও কিছুর প্রতি জোর দিয়েছিলেন, তবে এটি ব্র্যাকসিতের পরে ব্রিটিশ উপনিবেশের অন্তর্ভুক্ত অংশীদারিত্বের সমৃদ্ধির একটি অঞ্চল তৈরির ধারণা ছিল।

মেয়রদের সাথে বৈঠক শেষে এবং বুধবার লা লিনিয়ায় বলেছেন যে জিব্রাল্টর নিয়ে তিনি যুক্তরাজ্যের সাথে ‘উইন উইন’ আলোচনার বিষয়ে আলোচনা চান – যে চুক্তি যেখানে উভয় পক্ষই জিতেছে- আলজেরিয়াসে প্রস্তাবিত সংবাদ সম্মেলনে তিনি গতকাল জোর দিয়েছিলেন এই ধারণাটি যুক্তরাজ্যকে আলোচনার দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছিল: “ঘড়িটি টিকটিকি অবিরত রয়েছে এবং ৩১ শে ডিসেম্বর থামবে। ব্র্যাকসিতের পরে নতুন সম্পর্ক তৈরির ক্ষেত্রে ইইউর সাথে আলোচনার প্রচারের জন্য আমাদের যুক্তরাজ্যের দরকার, তবে জিব্রালটার সম্পর্কে স্পেনের সাথেও “।

এই বিষয়ে, তিনি আশ্বস্ত করেছিলেন যে এই আলোচনায় স্পেন ক্যাম্পো দে জিব্রাল্টারের স্বার্থকে রক্ষা করবে যৌথ সমৃদ্ধির একটি অঞ্চল গড়ে তোলার দৃষ্টি থেকে “জিব্রাল্টারের সাথেও, যুক্তরাজ্য বা রকের বিরুদ্ধে নয়, বরং তাদের সাথেই কিন্তু স্বার্থকে রক্ষা করবে ক্যাম্পো ডি জিব্রাল্টার থেকে নাগরিক এবং সংস্থার of।

ইতিমধ্যে ইংরেজিতে, জিব্রাল্টারিয়ান মিডিয়ায়, তিনি ইঙ্গিত দিয়েছেন যে কোনও চুক্তিতে না পৌঁছানো স্পেন, যুক্তরাজ্য, জিব্রাল্টার এবং ক্যাম্পো ডি জিব্রাল্টারের কাছে পরাজয় হবে এবং এটি অর্জন করা “স্মার্ট জিনিস” হবে এবং এর অর্থ দাঁড়াবে যে সব দলই জিতবে।

অনাগ্রাম ট্রেন সহ একটি মুখোশ

আলজেরিয়াসের মেয়র জোসে ইগনাসিও ল্যান্ডালুয়াস (পিপি) রাগান্বিত হয়ে বলেছেন যে মন্ত্রী এই শহরের সিটি কাউন্সিল পরিদর্শন করেননি, তাকে ট্রেনের এনগ্রামের সাথে একটি মুখোশ দিয়েছেন এবং আশ্বাস দিয়েছেন যে গনজেলেজ লায়া রেল পথে এই অঞ্চলে ফিরে আসার প্রতিশ্রুতি দিয়েছেন, এইভাবে তিনি আলজেরিয়াস-মাদ্রিদ রেলপথের গুরুতর ঘাটতি এবং বিলম্বগুলি জানতে তাঁর যে আমন্ত্রণটি করেছিলেন তাতে অংশ নিচ্ছেন।

সান রকের কাউন্সিলর, হুয়ান কার্লোস রুইজ বোইক্স (পিএসওই) দাবি করেছেন যে শিলাগুলির মতো মিলিত ক্যাম্পো দে জিব্রাল্টারের জন্য একটি বিশেষ আর্থিক ব্যবস্থাকে ভাগ্য সমৃদ্ধির ঘোষিত অঞ্চলে অন্তর্ভুক্ত করা হয়েছে “যাতে উভয় পক্ষের বাসিন্দারা পারেন নতুন পরিস্থিতি ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *