Breaking News

নাচো সেরানো

নাচ এবং হাস্যরসের একটি মরূদ্যান

আপডেট করা হয়েছে:

সংরক্ষণ

দ্য খাল থিয়েটার অ্যালার্মের পরে জুনের মাঝামাঝি সময়ে তাদের দরজা আবার চালু করা মাদ্রিদের সম্প্রদায়টি, দুর্দান্ত নৃত্য, বাদ্যযন্ত্র এবং নাট্য শিল্পীদের অভিনীত একটি প্রোগ্রামের মাধ্যমে গ্রীষ্মের অবশিষ্ট অংশের জন্য তাদের প্রচেষ্টা দ্বিগুণ করেছে। তাদের মধ্যে কিছু ইতিমধ্যে তাদের পর্যায়টি পেরিয়ে গেছে, গ্রুপ ইলানার মতো যারা দু’বছর সফল সফর শেষে টিয়েট্রোস ডেল খালে ফিরে আসে “দ্য অপেরা লোকস”। শোতে দেখা যায় রেড রুমে 2 আগস্ট পর্যন্ত, এই উদ্দেশ্যে তৈরি করা প্রোটোকলের মাধ্যমে করোনভাইরাস বিরুদ্ধে সমস্ত স্যানিটারি এবং স্বাস্থ্যকর পদক্ষেপের কঠোরভাবে মেনে চলা এবং এটি জনসাধারণ এবং এর কর্মীদের উভয়েরই সুরক্ষার নিশ্চয়তা দেয়।

এই উত্পাদন, এর মূল ধারণা ইলানা ও রামি এলদার, একটি সাধারণ এবং হাস্যকর উপায়ে অপারার সবচেয়ে বড় হিটগুলি সাধারণের কাছে আনার চেষ্টা করেছে: সর্বাধিক মর্যাদাপূর্ণ গীতিকার পাঁচজন গায়ক একটি আবৃত্তি দেওয়ার জন্য একত্রিত হয়েছে, তবে শীঘ্রই লুকানো অনুভূতি এবং আবেগ প্রকাশ পায় যা মঞ্চকে রূপান্তরিত করবে খাঁটি এবং অপ্রত্যাশিত পরিণতি সহ খাঁটি যুদ্ধক্ষেত্র, যা ইওসোসের মজাদার যুদ্ধে অপেরা অন্যান্য বাদ্যযন্ত্র শৈলীর সাথে একত্রিত হয় ঘরানার চারপাশে একটি ভিন্ন অভিজ্ঞতা তৈরি করতে।

৫ থেকে ২৯ আগস্টের মধ্যে, “আমরা যদি স্কার্পিয়ার প্রেমে পড়ি তবে কী হবে?” এর পালা হবে, পরিচালিত অপেরা পরিচালনার মাধ্যমে ঘরানার মধ্যে জটিল সম্পর্কের এক বিড়ম্বনা এবং দুরন্ত দৃষ্টি। আলবার্ট বোয়াদেলা এবং মার্টিনা ক্যাবানাস। পারফরম্যান্সে একজন কন্ডাক্টর এবং দু’জন সোপ্রানো আছেন যারা “লিরিকাল বাকবিতণ্ডায়” জড়িত ছিলেন কারণ তারা অপেরার বেশ কয়েকটি কিংবদন্তি টুকরো যেমন “লা বোহমে”, “ম্যাডামা বাটারফ্লাই”, “কারম্যান অন্তর্ভুক্ত করে »,« আইদা »,« ওটেলো »,« ডন জিওভান্নি », ro গোলাপের গুচ্ছ», «লা ট্রাভিটা», the বন্দরের রক্ষক er বা «স্যামসন এট ডালিলা»

25 আগস্ট থেকে 6 সেপ্টেম্বর ইলানা সংস্থা আবার ফিরে আসবে, এবার «মায়েস্ট্রিসিমো (প্যাগাগিনী ২) with এর সাথে একটি অনুষ্ঠান যা চেম্বারের সংগীত, বিদ্রূপাত্মক কৌতুক এবং সময়ের চিত্রের সাথে মিশে যায় এবং এটি দর্শকদের খুব সতর্ক নান্দনিক এবং হাস্যকর চরিত্রের সাথে আনন্দিত করবে, নীতিশাস্ত্রের মতো বিষয়গুলিকে সম্বোধন করবে , সমাজে শিল্পের সৃষ্টি, মৌলিকত্ব এবং মান একই সাথে এটি শাস্ত্রীয় সংগীতের শীর্ষ মুহূর্তগুলিকে পর্যালোচনা করে।

এলস জোগলারগুলি 2 থেকে 20 সেপ্টেম্বর পর্যন্ত পৌঁছাবে “লর্ড নাইটিঙ্গেল”, এমন একটি ব্যঙ্গ যা কাতালানদের সংঘাতকে সাহস, কৌতুক এবং বুদ্ধিমত্তার সাথে চিকিত্সা করা এবং যা একটি সাধারণ থ্রেডের মাধ্যমে বিকশিত হয় যা শিল্পকে সংযুক্ত করে (চিত্রের মাধ্যমে উপস্থাপিত হয়) সান্টিয়াগো রুসিওল) বাস্তবতার সাথে (যা আজ কাতালোনিয়ায় বসবাস করে), স্বাধীনতা এবং পুরোপুরি নিষেধের সাথে সুরম্য দৃশ্য তৈরি করতে।

সমসাময়িক সংগীত 6, 13, 20 এবং 27 সেপ্টেম্বর এর সাথে নায়ক হবে COMA’20 উত্সবএতে ম্যানুয়েল রদ্রিগেজ এবং সেবাস্তিয়ান মেরিনি, গুস্তাভো দাজ-জেরেজ, কার্লোস গ্যালেন এবং কসমোস ২১ প্রদর্শিত হবে এবং এটি আলবার্তো গমেজের প্রতি শ্রদ্ধা নিবেদন করবে।

সেপ্টেম্বর 9 এবং 13 এর মধ্যে আন্দালুসিয়ান ফ্ল্যামেনকো ব্যালে “ন্যাচারালম্যান্ট ফ্ল্যামেনকো” উপস্থাপন করুন, এমন একটি সংগীত ও নৃত্য অনুষ্ঠান যা আন্ডালুসিয়ান ফ্ল্যামেনকো ব্যালেটের পরিচালক রুবান ওলমো-সহ-পরিচালক, জাতীয় নৃত্য পুরষ্কার এবং ২০১৮ সাল থেকে জাতীয় নৃত্যের ব্যালেটের পরিচালক – এবং শৈল্পিক দিকনির্দেশনা এর Ulaরসুলা ল্যাপেজ

বাদ্যযন্ত্র চ্যানেলটিতে “জ্যাকিল অ্যান্ড হাইড” দিয়ে খোলে, গথিক নান্দনিকতার সাথে জেনার একটি ক্লাসিক যা 16 থেকে 26 সেপ্টেম্বর পর্যন্ত দেখা যায় এবং ব্রডওয়ের অন্যতম সফল সংগীত “অ্যানি” দিয়ে চালিয়ে যায় (সাতটি পুরষ্কার সহ) টনি অ্যাওয়ার্ড এবং 3 গ্র্যামি পুরষ্কার), যা 18 এবং 27 সেপ্টেম্বর এর মধ্যে বিলে থাকবে।

সেপ্টেম্বর পেরিয়ে

২৩ শে সেপ্টেম্বর থেকে ১৮ ই অক্টোবরের মধ্যে, “লেহম্যান ট্রিলজি” এর সাফল্য ফিরে আসে, এটি একটি আকর্ষণীয় যাত্রা যা সেরজিও পেরিস মেনচেটা পরিচালিত লেহম্যান পরিবারের উত্থান এবং পতনকে রসিকভাবে বর্ণনা করে। এবং ৯, ১০ ও ১১ ই অক্টোবর “ইন্ডিয়া ইন কনসার্ট” উত্সবটি দেশের ধ্রুপদী সংগীত এবং নৃত্যের মাধ্যমে ভারতের সাংস্কৃতিক richশ্বর্য প্রদর্শন করবে। নিউইয়র্কের লোরকার কবি দ্বারা অনুপ্রাণিত হয়ে সুখের চিরস্থায়ী অনুসন্ধান সম্পর্কে একটি ফ্ল্যামেনকো কোরিওগ্রাফি মারিয়া পাগেস এবং এল আরবি এল হার্টির 14 এবং 25 অক্টোবরের মধ্যে এটি “দ্য ব্ল্যাকস প্যারাডাইজ” এর পালা হবে। এবং অক্টোবর 4, 11 এবং 18 এ এনসেম্বলস ফেস্টিভাল এটি গ্রুপো এনিগমা ওসিএএজেড, টালার সোনোরো বা বার্সেলোনা এনসেম্বেল মডার্নের মতো নাম সহ বর্তমান স্রষ্টা, স্টাইলিস্টিক ট্রেন্ডস এবং সংগীতজ্ঞদের বেশ কয়েকটি প্রজন্মকে উপস্থাপন করবে (জনসাধারণের মধ্যে একটি ইন্টারেক্টিভ কথোপকথনকে অনুমতি দেয়)।

“দ্য টুরিং মেশিন”, ক্লোদিও টোলকাচির পরিচালিত, দেখা যেতে পারে 22 ই অক্টোবর থেকে 15 নভেম্বর পর্যন্ত; হিউ হোয়াইটমোরের নাটক “ব্রেকিং দ্য কোড” দ্বারা অনুপ্রাণিত, এন্ড্রু হজসের “অ্যালান টুরিং: দ্য এনজিমা” -র ভিত্তিতে। অবশেষে, আর্জেন্টিনার এনরিক পিয়েরেও বুয়েনস আইরেসের বিখ্যাত Corrientes অ্যাভিনিউয়ের মাইপো থিয়েটারের অন্যতম হিট “ফ্লাইং হিউম্যান হিউম্যান, অবতরণ divineশ্বরিক” এর সাথে 5 থেকে 8 নভেম্বর খালের ধাপগুলিতে পুনরাবৃত্তি করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *