Breaking News

Pablo Pazos

গ্যালিসিয়া কোভিড দ্বারা উচ্চ ঝুঁকিপূর্ণ অঞ্চলে আগত ভ্রমণকারীদের তাদের ঠিকানা জানানোর জন্য বাধ্য করবে

গ্যালিসিয়া “কোভিড -১৯-এর উচ্চ মহামারী সংক্রান্ত অঞ্চলগুলি থেকে গ্যালিসিয়ায় আগত সমস্ত ভ্রমণকারীকে বাধ্য করবে” যেখানে তারা গত ১৪ দিনের মধ্যে রয়েছেন, “স্বাস্থ্য কর্তৃপক্ষের কাছে তাদের যোগাযোগের বিশদ অবহেলিত করতে,” নির্বিশেষে তারা সম্প্রদায়ের বাসিন্দা বা না », গ্যালিশিয়ান এক্সিকিউটিভের সম্মেলন কনসেলোর সাপ্তাহিক বৈঠকের পর সংবাদ সম্মেলনে আলবার্তো নেজ ফেইজোর অফিসে ক্ষুন্টার রাষ্ট্রপতি দ্বারা ঘোষিত হিসাবে। এই পদক্ষেপটি ইতিমধ্যে কয়েকদিন আগে থেকেই দেখা গিয়েছিল এবং ফুঁইলব্রদা মামলার এবং কাতালোনিয়ার মতো সম্প্রদায়ের লোকদের আগমনকে কেন্দ্র করে সুন্টা সিদ্ধান্ত গ্রহণ শেষ করেছেন, যা আমদানিকৃত প্রাদুর্ভাবগুলিকে বাড়িয়ে তুলেছিল।

এই বাধ্যতামূলক ব্যবস্থাটি অন্তর্ভুক্ত করার আদেশটি আগামী সপ্তাহে, সোমবার প্রকাশিত হবে এবং কোভিডের সর্বাধিক ঘটনাবলী এমন একটি অঞ্চলের একটি “তালিকার” ভিত্তিতে তৈরি হবে যা স্বাস্থ্য মন্ত্রনালয় প্রকাশ করবে এবং যা প্রতি 15 দিনে আপডেট হবে। ফিজিও বিস্তারিত বর্ণনা করেছেন যে উদ্দেশ্যটি একটি প্রাথমিক রোগ নির্ণয় করা, যে সমস্ত লোকেরা সম্ভাব্য ঝুঁকি উপস্থাপন করে তারা কোথায় রয়েছে তা সর্বদা জানতে হবে। পটভূমিতে গ্যালিসিয়ার (যা স্পেনের সবচেয়ে কম প্রভাব ফেলে) এবং দেশ এবং বিশ্বের অন্যান্য অঞ্চলের মধ্যে করোনাভাইরাস সম্পর্কিত অসামঞ্জস্যতার ঘটনাটি এবং “কোনও ক্ষেত্রেই” এটি “বৈষম্যমূলক ব্যবস্থা” নয়, এটি প্রভাবিত করে গ্যালিশিয়ানদের কাছেও।

যে সমস্ত লোকেরা উচ্চ ঝুঁকি হিসাবে চিহ্নিত অঞ্চলগুলি থেকে আসে তাদের গ্যালিসিয়ায় তাদের ডেটা (ঠিকানা, টেলিফোন) অবহিত করার জন্য 24 ঘন্টা সময় থাকবে। তারা ওয়েব www.coronavirus.sergas.gal ওয়েবের মাধ্যমে বা 881 00 20 21 ফোনের মাধ্যমে এটি করতে পারে this এই ফর্ম থেকে সংগ্রহ করা তথ্য থেকে একটি ডাটাবেস তৈরি করা হবে। কোভিডের উচ্চতর ঘটনা ছাড়াই অন্য কোনও অঞ্চল থেকে আসা যাত্রীদের জন্য বিজ্ঞপ্তিটি স্বেচ্ছাসেবী হবে।

এই লোকেরা যে প্রথম লক্ষণগুলি উপস্থাপন করতে পারত, তারা একটি পিসিআর করাত। এমনকি, যাত্রা কোথা থেকে এসেছে তার উপর নির্ভর করে লক্ষণগুলির মধ্যস্থতা ছাড়াই সুন্টা সরাসরি পরীক্ষা করতে পারত। দুর্বলতা বা পূর্ববর্তী সমস্যাগুলির মতো তাদের বৈশিষ্ট্যগুলিও পিসিআর সম্পাদন করার সময় ভাইরাসটির সাথে সামঞ্জস্যপূর্ণ লক্ষণবিজ্ঞানের জন্য অপেক্ষা না করে বিবেচনা করা হবে।

পর্যটকদের থাকার ব্যবস্থা তাদের ক্লায়েন্টদের পাশাপাশি সংস্থা, ট্যুর অপারেটর এবং বিমান, সমুদ্র ও স্থল পরিবহন সংস্থাগুলিকে এই নতুন বাধ্যতামূলক পদক্ষেপটি অবহিত করতে বাধ্য থাকবে। এছাড়াও সংস্থাগুলি যারা কাজের কারণে শ্রমিকদের স্থানচ্যুত করে। «এটি অবশ্যই হ্যাঁ বা হ্যাঁ করতে হবে। আমরা মনে করি এটি সবার পক্ষে ভাল।

যদিও তিনি কোনও নির্দিষ্ট ভূখণ্ডের নাম প্রকাশ করেননি, স্পেনে সম্ভবত তিনি স্পষ্টত স্বীকার করেছেন যে স্পেনে একটি “ধারাবাহিক অঞ্চল বর্তমানে আমাদের উদ্বেগিত” রয়েছে এবং তিনি স্মরণ করেছিলেন যে এই অঞ্চলগুলি “ইতিবাচক” হয়েছে। এটি লরিডা প্রাদুর্ভাবের সাথে ঘটেছিল, যা গ্যালিসিয়ায় ছোট্ট প্রাদুর্ভাবকে জন্ম দিয়েছিল। ফিজিও প্রকাশ করেনি যে কোয়েডটি পরবর্তী সপ্তাহে প্রকাশিত হবে সেই তালিকাটি, উচ্চ কোভিডের ঘটনাবলীযুক্ত অঞ্চলগুলি কী তা নির্ধারণ করবে, তবে এগিয়ে গেছে যে একটি স্কেল গত -14-১৪ দিনের মধ্যে মামলার সংখ্যা হবে। ট্যাম্পকু এই মুহুর্তের জন্য, এই বাধ্যতামূলক পদক্ষেপকে অবজ্ঞা করে যারা তাদের দ্বারা নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছে তা নির্দিষ্ট করেছে।

সভার সীমাবদ্ধতা

একই সময়ে, জুন্টা এই ধরণের ঘনত্বের ঝুঁকি দেখিয়ে, বেসরকারী প্রাঙ্গণে, বেসরকারী চত্বরে, বৈঠকগুলিতে সর্বাধিক সীমাবদ্ধতার জন্য 25 জনের পরামর্শ দেয়। এখানে গ্যালিশিয়ান সরকার এটিকে বাধ্যতামূলক করতে পারে না, যেহেতু আদালতের আদেশের প্রয়োজন হবে। ফিজিও বিশ্বাস করেন যে এই সুপারিশটি “যথাযথ”, যেহেতু এই ধরণের সভাগুলি উপস্থিতির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ঝুঁকিটি তাত্ক্ষণিকভাবে বৃদ্ধি করে।

থিমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *