Breaking News

Los clubes ACB rechazan el ingreso del Guipúzcoa Basket

এসিবি ক্লাবগুলি গুপিজকোয়া বাস্কেটবলের প্রবেশ বাতিল করে reject

একটি সাধারণ সাধারণ অধিবেশনে মাদ্রিদে এই বৃহস্পতিবার বৈঠক করা এসিবি ক্লাবগুলি এন্ডেসা লীগে পদোন্নতি প্রাপ্ত গিপজকোয়া বাস্কেটবলের প্রবেশকে প্রত্যাখ্যান করতে সম্মত হয়েছে।

এইভাবে, এবং ক্যারামিমব্রিব সিবিসি ভালাদোলিডের পদোন্নতি না হওয়ার পরেও নিশ্চিত হয়ে গেছে, এই মুহুর্তের জন্য পরের মরসুমে এন্ডেসা লিগে কোনও নতুন দল থাকবে না।

স্পেনীয় বাস্কেটবল বাস্কেটবল ফেডারেশন (এফইবি) করোনভাইরাস মহামারীজনিত কারণে টুর্নামেন্ট স্থগিত হওয়া অবধি টুর্নামেন্ট স্থগিত হওয়া অবধি এলইবি গোল্ডের যথাক্রমে দ্বিতীয় এবং প্রথম হওয়ার জন্য গিপুজকোয়া বাস্কেটবলকে ক্যারামিমব্রে ভ্যালাদোলিডের সাথে এন্ডেসা লীগে আরোহণের প্রস্তাব দিয়েছে।

প্রথম আট দল নিয়ে পদোন্নতি পর্বের স্যানিটারি ব্যবস্থাগুলি নিশ্চিত করা যায় না, তা বুঝতে পেরে এফইবি এই প্রস্তাব দেয়, যা অন্য বিকল্প ছিল যা বিনা ছাড়াই প্রতিযোগিতা শেষ করার সিদ্ধান্ত নেওয়ার পরে টেবিলে ছিল।

এন্ডিসা লিগে উন্নয়নের প্রার্থী হিসাবে ভালাদোলিড এবং গুইপুজ্জোয়াকে নিয়ে, স্প্যানিশ বাস্কেটবলের সর্বোচ্চ প্রতিযোগিতায় ২০ টি দল থাকবে – যেহেতু এসিবি সিদ্ধান্ত নিয়েছে যে কোনও ছাড় না করা উচিত।

এছাড়াও, ক্লাবগুলি 2020-21 মরসুমের শুরুর তারিখগুলি অনুমোদন করেছে। টেনেরিফের এন্ডেসা সুপার কাপের বিরোধের সাথে প্রতিযোগিতাটি 12 এবং 13 সেপ্টেম্বর শুরু হবে। টিডি সিস্টেম বাসকোনিয়া, রিয়াল মাদ্রিদ, বারিয়া এবং আইবেরোস্টার টেনেরিফ কোর্সের প্রথম শিরোপার জন্য প্রতিযোগিতা করবে।

এন্ডেসা লিগের প্রথম দিনটি 18, 19 এবং 20 সেপ্টেম্বর শুরু হবে।

থিমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *