Breaking News

José Félix Tezanos, presidente del CIS

আদালত অ্যাকাউন্টস সিআইএস চুক্তির জন্য তেজানোসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে

হিসাবরক্ষক আদালত সিআইএসের রাষ্ট্রপতি জোসে ফ্যালিক্স তেজানোসের বিরুদ্ধে অ্যালার্মের অবস্থায় জরিপের একটি বেসরকারী সংস্থাকে করা চুক্তির জন্য দায়ের করা অভিযোগ বন্ধ করে দিয়েছে, যেমন শুক্রবার সিআইএস দ্বারা এএফকে পাঠানো এক বিবৃতিতে জানানো হয়েছে নিশ্চিত কোর্ট সূত্র।

সিআইএস নোট অনুসারে, হিসাবরক্ষক আদালত দায়ের করেছে, “এমনকি তথ্যবহুল কার্যক্রম পরিচালনা না করেই”, তেজানোসের বিরুদ্ধে একটি বেসরকারী আইনজীবী যে অভিযোগ করেছিলেন তা অভিযোগ করেছেন।

আদালত বলছে যে “জনগণের তহবিলের একটি কার্যকর ও কংক্রিটের সুযোগ বা দুর্বলতার অস্তিত্ব পাওয়া যায় নি” এবং উল্লেখ করেছে যে “সুযোগসুবিধে অ্যাকাউন্টিং দায়বদ্ধ করতে সক্ষম সিআইএসের পাবলিক ফান্ডগুলিতে কোনও ठोस ক্ষতি হয়নি”।

সিআইএসের মতে, স্টেট অ্যাটর্নি এবং প্রসিকিউটর অফিসের যে প্রতিবেদনগুলি উপস্থাপন করা হয়েছে সেগুলিও মিলছে।

তদ্ব্যতীত, আদালত জোর দিয়ে বলেছেন যে সিআইএস কর্তৃক করা চুক্তিতে অভিযোগের অনিয়ম সম্পর্কে অভিযোগকারী কর্তৃক প্রদত্ত বক্তব্যগুলি সাধারণ এবং অপ্রচলিত এবং শেষ পর্যন্ত কেবল অবৈধ কাজগুলির অস্তিত্বকে সন্দেহ করে যা যদিও তা করেনি তারা নিশ্চিতকরণ গ্রহণ করে, যেহেতু প্রদত্ত একমাত্র ডকুমেন্টেশন হ’ল বিভিন্ন প্রেস নিবন্ধের ফটোকপি ””

পাবলিক প্রসিকিউটর অফিস এবং রাজ্য অ্যাডভোকেসির অবস্থানটি অ্যাকাউন্ট অফ কোর্টের রেজোলিউশনের অন্তর্ভুক্ত যুক্তি দিয়ে মিলে যায়।

সুতরাং, উভয় পক্ষই বিবেচনা করে যে “কথিত নিন্দিত চুক্তির পুরষ্কার এবং সম্পাদনের ফলে সিআইএস তহবিলের কোনও ত্রুটির অস্তিত্ব প্রমাণিত হয়নি।”

সিআইএস ব্যাখ্যা করে যে কেন্দ্রের ব্যবস্থাপনায় নিম্নলিখিত ডেমোস্কোপিক সংস্থাগুলি, ইন্টারক্যাম্পো, আইএমওপি, জিইএসওপি এবং সিআইএমওপি, সিআইএসের বিতরণকৃত বাজেটগুলির কাছ থেকে চারটি অফার এবং বাজেট চেয়েছিল, নির্ভরযোগ্য পদ্ধতিতে সিল করা হয়েছে এবং উদ্যোগ নেওয়া হয়েছিল।

জরুরি চুক্তিগুলির জন্য এই আনুষ্ঠানিকতা প্রয়োজন হয় না এবং এমনকি এটি মৌখিকভাবে সম্পাদিত হতে পারে তাও বোঝায় না, তেজানোসের নেতৃত্বাধীন ইনস্টিটিউট অনুসারে, সিআইএস জরুরী ভিত্তিতে জরুরী ভিত্তিতেও সাধারণ পদ্ধতি অনুসরণ করেনি « এর পরিচালনায় সর্বাধিক উদ্দেশ্যমূলকতা, দক্ষতা এবং স্বচ্ছতা »

সিআইএস ইতিমধ্যে অস্বীকার করেছিল যে বিক্ষোভকারী সংস্থা ইন্টারক্যাম্পোর সাথে চুক্তি, যেটির সাথে তেজানোস ইতিমধ্যে সিস্তেমা ফাউন্ডেশনের সমীক্ষায় কাজ করেছিল, “আঙুল দিয়ে” ভূষিত করা হয়েছিল।

তিনি জোর দিয়েছিলেন যে এটি “ত্রিশ বছরেরও বেশি সময় ধরে দীর্ঘ এবং প্রমাণিত অভিজ্ঞতা” রয়েছে এবং এটি স্পেন এবং অন্যান্য দেশে সরকারী ও বেসরকারী উভয় ভিন্ন ভিন্ন মনোভাবের জন্য কাজ করেছেন এমন দক্ষ পেশাদারদের দ্বারা গঠিত “।

থিমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *